reporterঅনলাইন ডেস্ক
  ০৭ নভেম্বর, ২০১৮

জাপার সঙ্গে বৈঠকে ইসি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে জাতীয় পার্টি (জাপা)। বুধবার বেলা সোয়া ১১টায় নির্বাচন ভবনের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়েছে।

প্রাক্তন রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোটের ১৬ সদস্যের প্রতিনিধিদল এই বৈঠকে অংশগ্রহণ করে। ইসি থেকে জানা গেছে, জাতীয় পার্টির আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বৈঠকের এ সময় নির্ধারণ করেন।

বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমেদ উপস্থিত আছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত আছেন জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এমএ সাত্তার, জিয়াউদ্দিন বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা, মশিউর রহমান রাঙ্গা, মুজিবুর হক চুন্নু, বিএনএ চেয়ারম্যান সেকান্দার আলী মনি ও আবু নাসের ওয়াহেদ ফারুক।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইসি,জাপা,বৈঠক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close