reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০১৮

সোমবার সিলেট যাচ্ছেন খালেদা জিয়া

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুদিনের সফরে আগামী সোমবার সিলেট যাচ্ছেন। আজ শনিবার দুপুরে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামন সেলিম সাংবাদিকদের এই তথ্য জানান। তিনি বলেন, সোমবার সকাল ১০টায় রাজধানীর গুলশান থেকে সড়ক পথে সিলেটের উদ্দেশে রওনা দেবেন তিনি। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণার আগে সিলেটের হজরত শাহজালাল (র.) ও হজরত শাহ পরানের (র.) মাজার জিয়ারত করতে তিনি এই সফরে যাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের দিন ধার্য রয়েছে। রাজধানীর পুরান ঢাকার বকশিবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামানের আদালত এই রায় ঘোষণা করবেন।

খালেদা জিয়া সিলেট পৌঁছে বিকেল সাড়ে ৪টায় হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত করবেন। এরপর সেখান থেকে বিকেল সাড়ে ৫টা নাগাদ যাবেন হজরত শাহ পরান (র.)-এর মাজার জিয়ারত করতে। দুটি মাজার জিয়ারত করার পর সেদিন রাতে সিলেটেই থাকবেন তিনি। পরের দিন তার ঢাকায় ফিরে আসার কথা রয়েছে। তবে যেটুকু সময় তিনি সিলেটে থাকবেন সেই সময়ের মধ্যে একটি জনসভার আয়োজন করতে প্রশাসনের অনুমতির চেষ্টা করা হচ্ছে বলেও জানান বদরুজ্জামান সেলিম।

আজ সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে বৈঠক রয়েছে জানিয়ে বদরুজ্জামান সেলিম বলেন, পুলিশের পক্ষ থেকে সমাবেশের অনুমতি পাওয়া গেলে ৫ বা ৬ ফেব্রুয়ারি জনসভার আয়াজন করা হবে। তবে বিএনপি চেয়ারপারসনের এই সফরের বিস্তারিত কর্মসূচি জানাতে আগামীকাল রোববার সংবাদ সম্মেলন করা হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,সিলেট যাচ্ছেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist