reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০১৮

যমজ ছেলের বাবা হলেন রেলমন্ত্রী

রেলমন্ত্রী মুজিবুল হক যমজ ছেলের বাবা হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে যমজ সন্তানের জন্ম দেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রিক্তা। রেলমন্ত্রীর একান্ত সচিব এ কে এম জি কিবরিয়া মজুমদার এ তথ্য নিশ্চিত করে বলেন, মা ও সন্তানরা সুস্থ আছেন।

২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনার বাসিন্দা হনুফা আক্তার রিক্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মুজিবুল হক। এরপর ২০১৬ সালের ২৮ মে মেয়ে সন্তানের বাবা হন রেলমন্ত্রী।

উল্লেখ্য, মুজিবুল হক মুজিব ১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে এক সাধারণ পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৯৬ সালে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় সংসদের হুইপ ছিলেন।

২০০৮-এর ২৯ ডিসেম্বরের নির্বাচনে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এবং পুনরায় হুইপের দায়িত্ব পান। ২০১৪ সালের নির্বাচনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে বর্তমানে তিনি রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেলমন্ত্রী,মুজিবুল হক,যমজ ছেলে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist