reporterঅনলাইন ডেস্ক
  ০৯ মে, ২০১৮

কাউন্টার ফটোতে প্রদর্শিত হবে 'মাটির প্রজার দেশে'

কাউন্টার ফটো স্টুডেন্ট ফোরাম 'কালোর' উদ্যোগে আগামী শুক্রবার, ১১ মে সন্ধ্যা ৬টায় আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র 'মাটির প্রজার দেশে' কাউন্টার ফটো’র উত্তরা ক্যাম্পাসে প্রদর্শিত হবে।

চলচ্চিত্রটির প্রযোজক আরিফুর রহমান এবং পরিচালক ইমতিয়াজ আহমেদ বিজন। কলকাতার অর্ক মুখার্জির সংগীতায়োজনে সিনেমায় গান গেয়েছেন সাত্যকি ব্যানার্জি। গুপী বাঘা প্রোডাকশন্সের এই সিনেমাটিতে চিন্ময়ী গুপ্ত, রোকেয়া প্রাচী, জয়ন্ত চট্টপাধ্যায়, কাচি খন্দকার ও মাহমুদুর অনিন্দ্য প্রমুখ অভিনয় করেছেন।

সিনেমা প্রদর্শনের সময় সিনেমার প্রযোজক আরিফুর রহমান, অভিনেত্রী চিন্ময়ী গুপ্ত, অভিনেতা মনির আহমেদ ও কলাকুশলীরা উপস্থিত থেকে প্রদর্শনী পরবর্তী আলোচনা অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের সাথে মতবিনিময় করবেন।

গত ২৩ মার্চ ২০১৮ সালে বাংলাদেশে মুক্তি পায় 'মাটির প্রজার দেশে'। চলচ্চিত্রটি যুক্তরাষ্ট্রের সিয়াটল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, শিকাগোর দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব, ইতালির কারাওয়ান চলচ্চিত্র উৎসব ও ইন্দোনেশিয়ার রয়্যাল বালি চলচ্চিত্র উৎসবসহ বেশকিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেয়। এর মধ্যে দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসবে দর্শক পছন্দে সেরা পূর্ণদৈর্ঘ্য ছবির পুরস্কার লাভ করে।

সিনেমার টিকেট মূল্য ১৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। প্রদর্শনস্থলেই টিকেট ক্রয় করা যাবে। এছাড়া অগ্রিম টিকেটের জন্য যোগাযোগ : ০১৭১১০০১৩৭৩, ০১৯১২৮৪৪৯৩৯। প্রদশর্নীস্থান : সেক্টর-১৩, ২৯ গরীবে নেওয়াজ এভিনিউ, উত্তরা, ঢাকা। উল্লেখ্য, কাউন্টার ফটো'র স্টুডেন্ট ফোরাম 'কালো' 'চিলেকোঠার সিনেমা' শিরোনামে প্রতি মাসে একটি চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করে থাকে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাউন্টার ফটো,কালো,মাটির প্রজার দেশে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist