reporterঅনলাইন ডেস্ক
  ০৫ আগস্ট, ২০১৮

শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের ডেকেছেন শিক্ষামন্ত্রী

কুর্মিটোলায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় নিরাপদ সড়ক চেয়ে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের কারণে উদ্ভূত পরিস্থিতিতে স্কুল-কলেজের প্রধানদের সঙ্গে বৈঠক ডেকেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রোববার বিকাল ৩টায় সেগুনবাগিচার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের সঙ্গে প্রথমে বৈঠক করবেন শিক্ষামন্ত্রী। পরে বিকাল ৫টায় স্কুলের প্রধান শিক্ষকদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

বৈঠকে শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব ও মহাপরিচালকসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত থাকবেন। বৈঠকে শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের করণীয় সম্পর্কে দিকনির্দেশনা দেওয়া হবে বলে জানা গেছে।

বৈঠকের বিষয়ে শিক্ষামন্ত্রী গণমাধ্যমকে বলেন, ছাত্রদের আন্দোলনের পরিপ্রেক্ষিতে আমরা কী করবো, প্রধান শিক্ষক ও কলেজের প্রধানরা কী করবেন, কী করা উচিত—তা নিয়ে আলোচনা করবো। তারাও বলবেন কী করা উচিত।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষামন্ত্রী,নুরুল ইসলাম নাহিদ,বৈঠক,ছাত্রদের আন্দোলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist