reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মে, ২০২৪

অস্ত্র ও মাদকসহ ব্রিটিশ নাগরিক আটক

ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগান এলাকা থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও মাদকসহ দেলোয়ার হোসেন (৪০) নামে এক ব্রিটিশ নাগরিককে আটক করেছে র‌্যাব। মাদকবিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৭ মে) দুপুরে র‌্যাব-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগান এলাকায় দেলোয়ার হোসেন তার সহযোগীদের নিয়ে মাদক সেবন করছেন। এমন খবরে র‌্যাব-৯ শ্রীমঙ্গলের একটি দল তাৎক্ষণিকভাবে জাগছড়া চা এলাকার পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি এবং বেশ কিছু মাদকদ্রব্যসহ আটক করে। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়।

দেলোয়ার হোসেনের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়। তবে জাগছড়া চা বাগানের ভেতরে কার বাড়ি, কীভাবে অবস্থান করলো সেসব বিষয়ে সঠিক তথ্য দিতে পারেনি র‌্যাব।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন র‌্যাব-৯ পরিচালক উইং কমান্ডার মো. মোমিনুল হক ও শ্রীমঙ্গল র‌্যাব-৯ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজসহ প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদকবিরোধী অভিযান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close