মো.রকিবুল হাসান বিশ্বাস, সিংগাইর (মানিকগঞ্জ)

  ২৫ এপ্রিল, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

দলীয় নির্দেশ অমান্য করে প্রার্থী হওয়ায় ২ জনকে শোকজ

ছবি : প্রতিদিনের সংবাদ

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা প্রথম ধাপের নির্বাচনে বিএনপির দলীয় নির্দেশ অমান্য করে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় ২ প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলের কেন্দ্রীয় কমিটি।

প্রার্থীদ্বয় হচ্ছেন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি টিউবওয়েল প্রতীকের তোফাজ্জল হোসেন তোফাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা দলের সভাপতি কলস প্রতিকের আফরোজা খান লিপি।

জানা গেছে, দুজনই দলের দায়িত্বশীল পদে থেকে নির্বাচনে অংশ নেয়ায় বুধবার (২৪ এপ্রিল) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিশ দেন। প্রার্থীদ্বয়কে ৪৮ ঘন্টার মধ্যে যথাযথ কারণ দর্শায়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর লিখিত জবাব দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জাল হোসেন তোফাজ বলেন, দলীয় শোকজের জবাব দেয়া হবে। দল থেকে বহিষ্কার করলেও প্রার্থীতা প্রত্যাহর করা হবেনা।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আফরোজা খান লিপি বলেন, শোকজের জবাব দেয়া হবে। পাশাপাশি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, উপজেলা বিএনপি কেন্দ্রের নির্দেশ মেনে কাজ করবে। শোকজের জবাব সন্তোষজনক না হলে আগামী মিটিং এ তাদেরকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উপজেলা পরিষদ নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close