মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

মানিকগঞ্জ সদর হাসপাতালে নারীসহ ৫ দালাল চক্রের সদস্য গ্রেপ্তার

ছবি: প্রতীকি

মানিকগঞ্জে সরকারি জেলা সদর হাসপাতাল থেকে বেসরকারী হাসপাতাল-ক্লিনিকের রোগী ভাগিয়ে নেওয়া চক্রের (দালাল) নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের ভিতরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পাপ্পু মিয়া, ফারুক হোসেন, শিলা আক্তার, বিউটি বেগম ও সেলিনা বেগম।

পুলিশ জানান, মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা সহজ-সরল রোগী ও স্বজনদের ফুসলিয়ে বেসরকারি হাসপাতাল-ক্লিনিকের চিকিৎসার জন্য নিয়ে যেতেন ওই দালাল চক্র। বেসরকারি হাসপাতাল-ক্লিনিক মালিকদের কাছ থেকে কশিমন পেতেন চক্রটি। সদর হাসপাতালের ভেতর থেকে রোগী ধরে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে গত সোমবার জেলা সদর হাসপাতালের নিরাপত্তা কর্মী দুলাল হোসেনের সঙ্গে দালাল চক্রের সদস্যদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সদর হাসপাতালের নিরাপত্তা কর্মীকে দুলাল হোসেনকে অশ্লীল ভাষায় গালাল করে এবং মেরে ফেলার হুমকি দিয়ে জেলা সদর হাসপাতাল থেকে চলে যায় দালাল চক্রের ১০-১২জন সদস্য। পরে এ ঘটনায় জেলা সদর হাসপাতালের নিরাপত্তা কর্মী দুলাল হোসেনে ১৫ জনের নাম উল্লেখ্যসহ আরো ৫ জনকে অজ্ঞাতনামা উল্রেখ্য করে গত বুধবার মানিকগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, মামলার পর মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের নারীসহ গ্রেপ্তার ৫ সদস্যকে আইনী প্রক্রিয়া শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,গ্রেপ্তার,দাদাল চক্র
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close