নাটোর প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

সেনা বাহিনীতে ভুয়া নিয়োগ পত্র দেওয়ার অভিযোগে গ্রেপ্তার ১

ছবি: প্রতিদিনের সংবাদ

নাটোরের বাগাতিপাড়ায় প্রায় ১৪ লাখ টাকায় সেনা বাহিনীতে দুইজনকে চাকরির ভুয়া নিয়োগ পত্র দেওয়ার অভিযোগে আনোয়ার হোসেন নামে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পদটি ছিল ‘অফিস সহায়ক ও ড্রাইভিং ট্রেড’। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে গত বুধবার রাত ৩টার দিকে উপজেলার বিলপাড়া গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আনোয়ার হোসেন বিলপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ জানান, বেশ কয়েকমাস আগে পাবনার আতাইকুলা থানার শ্রীকোল চরপাড়া গ্রামের মোকতার হোসেন ও দুলাল হোসেনের পরিচয় হয় বাগাতিপাড়ার আনোয়র হোসেনের সঙ্গে। আনোয়ার সেনাবাহিনীতে তার এক আত্মীয় বড় অফিসার পদে রয়েছেন বলে প্রলোভন দেখায় তাদের। সম্পর্ক গভীর হলে আনোয়র সেনাবাহিনীতে ‘অফিস সহায়ক ও ড্রাইভিং ট্রেড’ পদে চাকরিতে নিয়োগের লোভ দেখিয়ে মোকতার হোসাইনের থেকে ৬ লাখ ২৯ হাজার ও দুলাল হোসেনের থেকে ৭ লাখ ৫ হাজার টাকা নেয়। পরে চলতি বছরের জানুয়ারী মাসে তাদের হাতে নিয়োগ পত্র তুলে দেয়। সেই নিয়োগ পত্র নিয়ে গত ১৬ জানুয়ারি নাটোরের কাদিরাবাদ ক্যান্টরমেন্টে যোগদান করতে গিয়ে জানতে পারেন এই নিয়োগ পত্রটি ভুয়া। পরে তারা ১৭ জানুয়ারি আনোয়র হোসেনকে অভিযুক্ত করে বাগাতিপাড়া থানায় মামলা করেন। সেই মামলার জেরেই র‌্যাব তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার সকালে তাকে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোরের বাগাতিপাড়া,ভুয়া নিয়োগ পত্র,সেনা বাহিনী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close