খাগড়াছড়ি প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচন

খাগড়াছড়িতে মনোনয়নপত্র জমা শুরু 

ছবি: সংগৃহীত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম দিদার অনলাইনে মমোনয়নপত্র জমা দেন।

সদর উপজেলা পরিষদ নির্বোচনে চেয়ারম্যান পদে দিদারুল আলম মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন খাগড়াছড়ি জেলা রির্টানিং অফিসার ও খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রাশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ।

জোনায়েদ কবীর সোহাগ জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসারে এবার অনলাইনে মনোনয়নপত্র চলতি মাসের ২১ এপ্রিল পর্যন্ত মনোনয়ন জমা দেওয়া যাবে। কত জন জমা দিচ্ছে সেদিন বিকেলে নিশ্চিত করা যাবে এবং সকল প্রার্থীকে তথ্যগত যেকোন ধরনের সহযোগিতা দেওয়ার কথা জানান তিনি।

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি বাজার ব্যবসায়ী প্রতিনিধি লিয়াকত আলী, এড. নাসির উদ্দিন, জসিম উদ্দিন মজুমদার, পাবলিক প্রসিকিউটর বিধান কানুনগো, সুদর্শন দত্তসহ অসংখ্য নেতাকর্মীরা পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। দিদারুল আলম দিদার বলেন, ভোটারদের তাদের রায়ের মাধ্যমে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবে এবং এই বিষয়ে আমি শত ভাগ আশাবাদী সুষ্ঠু সুন্দরভাবে যদি ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমি বিজয়ের ক্ষেতে নিজের বিষয়টাকে শতভাগ আশাবাধী বলে মনে করি।

নির্বাচন অফিস সূত্র জানায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় দফায় খাগড়াছড়ি সদর উপজেলা, দীঘিনালা, পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ২১ এপ্রিল, যাচাই-বাছাই ২৩ এপ্রিল, আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল, প্রত্যাহার ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ২ মে ও ভোটগ্রহণ ২১ মে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাগড়াছড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close