মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২৪

মঠবাড়িয়ায় মানববন্ধন

দুই শিক্ষকের বিয়ে নিয়ে প্রশ্ন, অপসারণের দাবি

মঠবাড়িয়ার প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলাম ও সহকারি শিক্ষিকা তামান্না নুসরাতকে অপসারণের দাবিতে মানববন্ধন -প্রতিদিনের সংবাদ

পিরোজপুরের মঠবাড়িয়ার ৫৬ নম্বর মডেল সরকারী প্রথমিক বিদ্যালয়ের (পাঠশালা) প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলাম ও সহকারি শিক্ষিকা তামান্না নুসরাতকে অপসারণের দাবিতে মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখ সড়কে এই মানববন্ধন করে বিভিন্ন শ্রেণিপেশার নারী-পুরুষ।

এসময় প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলামকে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের হোতা আখ্যা দিয়ে ও এ দুই শিক্ষকের পরকীয়ার পরে বিয়ের ঘটনার তীব্র সমালোচনা করে অনেকে। অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কলামিস্ট নূর হোসাইন মোল্লার সভাপতিত্বে বক্তব্য দেন, অভিভাবক প্রভাষক মো. ফারুক হোসেন, শিক্ষক নেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, অভিভাবক সালমা বেগম, সাংবাদিক মো. শাহজাহান মিয়া প্রমুখ।

এদিকে অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলাম জানান, সহকারি শিক্ষিকা তামান্না নুসরাতকে বৈধ ও আনুষ্ঠানিক ভাবে বিয়ে করা হয়েছে।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মু. সাঈদুর রহমান স্বপন বলেন, বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাদের অবহিত করা হবে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের সুপারিশ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুরের মঠবাড়িয়া,শিক্ষক অপসারণের দাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close