দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ০৮ এপ্রিল, ২০২৪

ঢাকার দোহার 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি, আহত ৪

ছবি: প্রতিদিনের সংবাদ

ঢাকার দোহার মোটরসাইকেল পার্কিং নিয়ে দুপক্ষের মারামারির ঘটনা ঘটেছে। রবিবার (৭ এপ্রিল) বিকেলে উপজেলার জয়পাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুরুজ মোল্লা, সুজন, শুভ ও জামিল নামের ৪ জন আহত হয়েছে। তাদের মধ্যে সুজন ও জামিলকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, জয়পাড়া বাজারের একটি শপিংমলের সামনে সুরুজ নামের এক যুবক মোটরসাইকেল পার্কিং করে। এ নিয়ে শপিংমলের বিক্রয়কর্মীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরে শপিংমল কর্তৃপক্ষ, বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি ও বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ চোকদার বিষয়টি মীমাংসার জন্য বসলে সেখানে তাদের মধ্যেও তর্কবিতর্ক হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারামারির ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হন। এরমধ্যে জামিল ও সুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। একপর্যায়ে দোহার থানা পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন।

জয়পাড়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি অভিযোগ করে বলেন, মোটরসাইকেল পার্কিং নিয়ে দ্বন্দ্বের ঘটনায় রাশেদ চোকদারের নির্দেশে বাজারের ব্যবসায়ীসহ আরো বেশ কয়েকজনকে মারধর করেছে তার লোকজন।

এদিকে, বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ চোকদার বলেন, বিলাসপুরের একটি ছেলেকে মারধরের ঘটনায় মীমাংসার জন্য আমি জয়পাড়া বাজারে যাই। সেখানে দেলোয়ার মাঝির নির্দেশে আমাদের ওপর হামলা হয়।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ বলেন, সম্পূর্ণ বিষয়টি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করি এবং ব্যবসায়ীদের নিরাপত্তায় জয়পাড়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করি। এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকার দোহার,দুপক্ষের সংঘর্ষ,জয়পাড়া বাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close