কুবি প্রতিনিধি

  ০৬ এপ্রিল, ২০২৪

রুবাইয়াত-গণির নেতৃত্বে কুবির ইঞ্জিনিয়ার্স প্ল্যাটফর্ম

ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ইঞ্জিনিয়ার্স প্ল্যাটফর্মের (আইপি) দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে। এতে রুবাইয়াত আল মাহিম সভাপতি এবং রেজওয়ানউল ইসলাম গণি সাধারণ সম্পাদক হয়েছেন। গতকাল শুক্রবার বিদায়ী সভাপতি সাফায়িত সিফাত ও সাধারণ সম্পাদক মো. মামুন হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ফাহিম হোসাইন ও ফাইজা কামাল মুনমুন। কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক ওসমানী রাকিব, মাইশা রহমান রোদিতা ও মো. বায়েজিদ উল আলম। কমিটিতে সাংগঠনিক সম্পাদক রিদওয়ান তানজিম ও মিথিলা মিনহা, অর্থ সম্পাদক সামিউল আলম এবং দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদ সরকার।

এছাড়া, স্কিল ডেভেলপমেন্ট সেক্রেটারি মেহেরাজ হোসেন, গবেষণা ও প্রকাশনা সম্পাদক সামিহা আক্তার, প্রেস এবং মিডিয়া সেক্রেটারি তাইমুন্নাহার তিশা, তথ্য ও যোগাযোগ সম্পাদক ইমতিয়াজ আহমেদ এবং সামাজিক মাধ্যম ব্যবস্থাপক পদে আছেন নূরে জান্নাত পলি।

কমিটির সভাপতি রুবাইয়াত আল মাহিম বলেন, ‘আমাদের এই প্ল্যাটফর্মটি আইন বিভাগের শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টের জন্য কাজ করে, কমিটিতে আমাকে সভাপতি নির্বাচিত করায় সিনিয়রদের প্রতি আমি কৃতজ্ঞ। পূর্বের কমিটি অনেক প্রোগ্রাম করেছে, আমরা আরো বেশি প্রোগ্রাম করবো যাতে আমাদের জুনিয়রদের উপকার হয়।’

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুবি,রুবাইয়া,গণি,ইঞ্জিনিয়ার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close