নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২৪

নন্দীগ্রামে ভিখারীকে ধর্ষণ চেষ্টা মামলায় মুরগী বিক্রেতা গ্রেপ্তার 

ছবি: প্রতীকি

বগুড়ার নন্দীগ্রামে এক বিধবা ভিখারীকে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধরের অভিযোগে আনিছুর রহমান (৩৫) নামে এক মুরগী বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২ মার্চ) ওই মুরগী বিক্রেতাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ব্যবসায়ী আনিছুর রহমান উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কুন্দারহাট বিশা গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে যৌন নিপীড়ন ও মারপিটের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন ওই ভিখারী।

এর আগে ২৭ মার্চ উপজেলার একটি মাঠের পাশে ধর্ষণ চেষ্টা করেন আনিছুর রহমান। পরে একটি বাজারের এক চায়ের দোকানের সামনে ওই নারীকে মারপিট করেন তিনি। এ ঘটনায় তার বিচার চেয়ে সেখানেই ভিখারীর অনশন করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, ভূক্তভোগী নারী বাদী হয়ে মামলা করলে থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে।

মামলার বিবরণে জানা যায়, ভিখারী ওই নারীর স্বামী দুবছর আগে মারা গেছেন। স্বামীর মৃত্যুর পর দুই কন্যার মুখে খাবার তুলে দিতে মানুষের কাছে হাত পেতে সাহায্য নিয়ে জীবন নির্বাহ করছেন। ঘটনার দিন সকাল ১০টার দিকে স্থানীয় কেটি বাজারে সাহায্য চাওয়ার সময় শিশু কন্যাকে নিয়ে ঘটনাস্থল মাঠে যাওয়া মাত্র তাকে পেছন থেকে জাপটে ধরেন মুরগী বিক্রেতা আনিছুর। তবে ধস্তাধস্তির পর ধর্ষণ থেকে রক্ষাপান তিনি। ওই দিন দুপুরে বাজারের এক চায়ের দোকানের সামনে গিয়ে লোকজনের কাছে সাহায্য চাওয়ার সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন মুরগী বিক্রেতা আনিছুর। একপর্যায়ে ওই নারীকে মাটিতে ফেলে মারপিট করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,নন্দীগ্রাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close