প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত খবরে সারাদেশ

ছবি: প্রতীকি

লিফলেট বিতরণ

পাবনা প্রতিনিধি

সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির একদফা দাবিতে কেন্দ্রীয় কার্যক্রমের অংশ হিসেবে সারা দেশের ন্যায় পাবনায় বিএনপির উদ্যোগে শহরে লিফলেট বিতরণ করা হয়েছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বড় বাজার হামিদ রোডসহ শহরের গুরত্বপূর্ণ জায়গায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা বিএনপি নেতা ফজলুল হক মন্টু, রেহানুল ইসলাম বুলাল, এ বি এম মুসা, জহুরুল ইসলাম মোসাব্বির হোসেন সন্জুসহ অন্যরা।

পিঠা উৎসব

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জোন ও সার্ভিস সেন্টারে নেত্রকোনা বেস্ট লাইফ ই›স্যুরেন্স লিমিটেড এই পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। পিঠা উৎসবে বেস্ট লাইফ ই›স্যুরেন্স লিমিটেড এর সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও ইনচার্জ মাসুম হাসান জামাল, জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম, হাবিবুর রহমান, রইছ উদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার, এসি¯ট্যান্ট জেনারেল ম্যানেজার, ব্রা ম্যানেজার, ইউনিট ম্যানেজারসহ কর্মকর্তা, কর্মচারী এবং নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি

সংবাদ সংগ্রহকালে কুষ্টিয়ার দৌলতপুরে চ্যানেল-২৪ টেলিভিশনের কুষ্টিয়ার সিনিয়র রিপোর্টার শরীফ বিশ্বাস ও ক্যামেরাপারসন এস আই সুমন ও বাংলাদেশ সমাচারের প্রতিনিধি বিদ্যুৎ খন্দকারের ওপর হামলা ও ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলার সাংবাদিকরা। কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা ব্যানারে রবিবার বেলা সাড়ে ১১টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করে। মানববন্ধনে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়। মানববন্ধনে বক্তব্য দেন কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি ও জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মুজিবুল শেখসহ অন্যরা।

কমিটির সভা

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির এক সভা হয়েছে। রবিবার জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে এ সভা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। এছাড়া সভায় বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রউফ তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল আউয়াল, সিভিল সার্জন আব্দুল্লাহেল মাফি, এলজিইডির নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদ আল হাসান, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ প্রমুখ।

সমিতির সম্মেলন

মধুখালী প্রতিনিধি

ফরিদপুরে মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নে কৃষক সমিতি সম্মেলন-২০২৪ হয়েছে। রবিবার বিকেল ৩টায় এ সম্মেলন হয়। বাবুল শেখের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুধীন কুমার মঙ্গল। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান লাল্টু। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কৃষক সমিতির কেন্দ্রীয় সদস্য ও ফরিদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মানিক মজুমদার।

গণসংযোগ

বকশীগঞ্জ প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে আগামী ৯মার্চ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ঘরোয়া প্রচারে ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। রবিবার দুপুরে পৌর এলাকার পাখিমারা, জিগাতলা গ্রামে গণসংযোগ ও উঠান বৈঠক করেন বর্তমান মেয়র ও মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর। তিনি এ সময় ইটভাটা শ্রমিকসহ দিনমুজুর ও সাধারণ ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন এবং আগামী নির্বাচনে আবারও বিজয়ী করতে আহ্বান জানান। এ সময় যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, লিটন মিয়াসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংক্ষিপ্ত খবরে সারাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close