হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক মঞ্জুরুল আলম

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু।ছবি: সংগৃহীত

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু। পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর-১ শাখার এক বিজ্ঞপ্তিতে এ নিয়োগ দেওয়া হয়।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এ তথ্যটি নিশ্চিত করেন সদ্য নিয়োগপ্রাপ্ত প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী। তিনি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের মাইজপট্টি এলাকার মরহুম ফোরক আহমদ চৌধুরীর ছেলে।

পৌরসভার প্রশাসকের দায়িত্ব পালন করে আসছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান। তার আগে দায়িত্বটি পালন করেছিল পর্যায়ক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ বি এম মশিউজ্জামান, সাবেক ইউএনও শাহিদুল আলম এবং রুহুল আমিন।

পৌর-১ শাখার প্রজ্ঞাপনে বলা হয়, হাটহাজারী পৌরসভা পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত পৌরসভার কার্যাবলি সম্পাদনের উদ্দেশ্যে মঞ্জুরুল আলম চৌধুরীকে প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো। প্রজ্ঞাপনে আরো বলা হয়, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,হাটহাজারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close