সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

সিরাজগঞ্জে ৪ মণ গাঁজা ও ফেনসিডিল সহ আটক ৫

ছবি: প্রতিদিনের সংবাদ

অভিযান চালিয়ে ৪ মণ (১৬০ কেজি) গাঁজা ও একটি ট্রাকসহ ৪ ব্যক্তিকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ভোরে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়কে চেপোস্ট বসিয়ে এ তল্লাশি অভিযান চালানো হয়।

আটক ব্যক্তিরা হলেন লালমনিরহাট হাতিবান্ধা উপজেলার আতিকুল ইসলাম, নারায়ণগঞ্জের অপু মিয়া, সিরাজগঞ্জ সদরের নাজমুল শেখ ও কামারখন্দ উপজেলার আব্দুল লতিফ শেখ।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন জানান, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডলের নির্দেশনায় সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত বিশেষ অভিযান চলে। হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়। এ সময় মঙ্গলবার ভোরের দিকে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪ মণ গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় ট্রাকে থাকা ৪ ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক আতিকুলের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলাসহ আটটি ও আব্দুল লতিফ শেখের নামে দুইটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এদিকে সিরাজগঞ্জ সদর থানাধীন এলাকায় ৪৮১ বোতল ফেনসিডিলসহ জুয়েল হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরের দিকে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর থানাধীন কৃষ্ণপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির বাড়ি বগুড়া জেলার শিবগঞ্জ থানার কামতারা গ্রামে। আটক ব্যক্তির বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জেলা সদর দপ্তর, র‌্যাব-১২ স্কোয়াড্রন লিডার মো. ইলিয়ান খান এসব তথ্য নিশ্চিত করেন।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাঁজা ও ফেনসিডিল,সিরাজগঞ্জ,হাটিকুমরুল গোলচত্বর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close