ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৪

জমি নিয়ে বিরোধ

ভৈরবে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম, মামলা

আহত শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির। ছবি: প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের ভৈরবে জমি-সংক্রান্ত বিরোধের জেরে শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবিরকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে একই এলাকার মাসুম ও মোমেন মিয়ার বিরুদ্ধে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে তেয়ারীরচর মোড়ে এ ঘটনা ঘটে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় সোমবার রাত ৯টার দিকে হুমায়ুন কবির বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

হুমায়ুন কবিরের অভিযোগ সূত্রে জানা যায়, জমি দখলে নেওয়ার জন্য দীর্ঘদিন মাসুম ও মোমেন গংরা তাকে (হুমায়ুন কবির) বিভিন্ন সময় হুমকি-ধমকি দিয়ে আসছিল। তাদের ৫ শতক জায়গা অথবা নগদ ৫ লাখ টাকা না দিলে জায়গা দখল করে নেবে। তিনি জীবনের নিরাপত্তা চেয়ে তাদের বিরুদ্ধে গত ২৪ জানুয়ারি ভৈরব থানায় লিখিত অভিযোগ করেন। গত ২৮ জানুয়ারি বিকেলে ভৈরব থানার এএসআই মামুন ভূঁইয়া তাদের (মাসুম ও মোমেন) সঙ্গে নিয়ে ভবানীপুর বাজারে বাদী-বিবাদীকে মুখোমুখি করেন। এতে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। গত সোমবার সকালে তেয়ারীরচর মোড়ে হুমায়ুন কবিরের ওপর মাসুম ও মোমেন হামলা করলে তিনি আহত হন।

এএসআই মামুন ভূঁইয়া বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করেছি।

মাসুম বলেন, ২২ শতাংশ জমি নিয়ে বিরোধের জেরে তার (হুমায়ুন) সঙ্গে আমার ৫ থেকে ৭ বার দেন দরবার হয়েছে। এ জায়গা আমি গত দুবছর ভোগ দখল করে আসছি। সোমবার একটি চায়ের দোকানে দেখা হলে হুমায়ুন আমাকে চাকু দিয়ে আঘাত করে। ধস্তাধস্তির একপর্যায়ে হুমায়ুন মাথায় আঘাত পান।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভৈরব,আওয়ামী লীগ,নেতা,জখম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close