প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ জানুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত খবরে সারাদেশ

ছবি: প্রতীকি

মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে সহিংসতার প্রতিবাদে বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে, হরিসভা মন্দিরের সামনে ও সাধনার মোড়ে এই মানববন্ধনে নেতৃত্ব দেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিলয় কুমার ভদ্র। সাধারণ স¤পাদক মধুসূদন দামের সঞ্চলনায় মানববন্ধেনে আরো বক্তব্য দেন রবীন বিশ্বাস, অম্বরিশ রায়, বাবুল সরদার, মোহন হালদারসহ অন্যরা।

বর্ষপূর্তি

অভয়নগর প্রতিনিধি

যশোরে অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির ১১তম বর্ষপূর্তি পালিত হয়েছে। রবিবার সকালে অভয়নগর প্রতিনিধি মো. রবিউল ইসলাম এর আয়োজনে নওয়াপাড়া প্রেসক্লাবে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রধান অতিথি যশোর-৪ আসনের সংসদ সদস্য এনামুল হক বাবুল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্তসহ অন্যরা।

মতবিনিময়

বীরগঞ্জ প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মো. জাকারিয়া জাকার সঙ্গে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের মতবিনিময় সভা হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফজলে এলাহীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মো. জাকারিয়া জাকা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন

সিংড়া প্রতিনিধি

নাটোরের সিংড়ায় ডায়াবেটিক সমিতির চক্ষু ইউনিটের উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টায় চক্ষু ইউনিটের শুভ উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এবং সিংড়া ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আল ইমরান এর সভাপতিত্বে ও সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখসহ অন্যরা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংক্ষিপ্ত খবরে সারাদেশ,সংক্ষিপ্ত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close