কায়সার হামিদ মানিক, উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২৪

উখিয়ায় অস্ত্রসহ আরসার সদস্য গ্রেফতার

ছবি : প্রতিদিনের সংবাদ

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান ও রাইফেলের গুলিসহ আরসার সক্রিয় এক সদস্যকে গ্রেফতার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) সদস্যরা।

এপিবিএন পুলিশের সহ-অধিনায়ক আরেফিন জুয়েল অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, আটক আরসা গ্রুপের সন্ত্রাসীর নাম সৈয়দ হোসেন (২৬)। তিনি মিয়ানমারে বিদ্রোহী সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী আরসার সদস্য।

তিনি আরও জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. ইকবালের দিক-নির্দেশনায়, সহ-অধিনায়ক (পুলিশ সুপার) আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮/ওয়েস্ট, মেইন-ব্লক-এফ, সাব-ব্লক-এ/৪৬ এলাকা থেকে সৈয়দ হোসেনকে আটক করা হয়। তার পিতার নাম আবু তাহের।

আটককৃত আরসার সদস্যের নিকট থেকে ১টি ওয়ানশুটার গান, ১ রাউন্ড রাইফেলের গুলি ও ১টি কিরিচ উদ্ধার করা হয়। অভিযানে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার অংশু কুমার ও সঙ্গীয় অফিসার অংশগ্রহণ করেন ।

এ ব্যাপারে উখিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামীম হোসাইন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেফতার,আরসার সদস্য,উখিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close