চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২৪

চৌদ্দগ্রামে ৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ 

ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ হাজার ৪০০টি ইয়াবাসহ ২ ব্যক্তি কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের চৌদ্দগ্রাম-লাকসাম রাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গতকাল সোমবার দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো, বগুড়ার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মো. জহুরুল ইসলাম (৪৫) ও একই থানাধিন সিহালী হাজীপাড়া গ্রামের মো. মিন্টু মিয়া (৪২)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের চৌদ্দগ্রাম-লাকসাম রাস্তা এলাকায় বিশেষ অভিযান চালায়। ট্রাকে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ৯ হাজার ৪০০টি ইয়াবা জব্দ করা হয়। এ সময় জহুরুল ও মিন্টু নামে দুই ব্যক্তি কে গ্রেপ্তার করা হয়। পরে মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি টিনবোঝাই মালবাহী ট্রাক, মাদক বিক্রয়ের নগদ ৪১ হাজার ৪৪০ টাকা ও সীম সংযুক্ত দুইটি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ হাজার ৪০০টি ইয়াবা সহ দুই ব্যক্তি কে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লার চৌদ্দগ্রামে,ইয়াবাসহ গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close