শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

শৈলকুপায় মেম্বারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের শৈলকুপায় বাবার জন্ম সনদে স্বাক্ষর নিতে গিয়ে এক পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার সারুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পলাতক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার ও ন্যায় বিচার দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। রোববার (২০ নভেম্বর) বিকেলে সারুটিয়ার কাতলাগাড়ী নতুন বাজারে এ মানববন্ধনে একাধিক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্থানীয় বাসিন্দারা একাত্মতা প্রকাশ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ১০ নভেম্বর বাবার জন্ম সনদে স্বাক্ষর দেওয়ার কথা বলে মেয়েটিকে বাড়িতে নিয়ে যান মেম্বার আনোয়ার হোসেন। পরে দোতলার একটি কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে। মেয়েটি বাড়ি ফিরে বিষয়টি জানালে তার মা শৈলকুপা থানায় মামলা করেন। তবে ১০ দিন অতিবাহিত হলেও আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্ত শৈলকুপা থানার ওসি ঠাকুর দাস মণ্ডল জানান, সারুটিয়া ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য আনোয়ার হোসেন ও তার সহযোগী হাসানের বিরুদ্ধে মামলা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শৈলকুপা,মেম্বার,সারুটিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close