উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা মাঝিকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের উখিয়ার ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জাফর আলম নামের এক রোহিঙ্গা মাঝিকে হত্যা করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৩ টার দিকে এ খুনের ঘটনা ঘটে। নিহত জাফর আলম ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পের এইচ ৫১ ব্লকের মৃত বদিউর রহমানের ছেলে। বুধবার ( ২১ সেপ্টেম্বর) ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ।

তিনি আরও জানান, ভোর রাত সাড়ে ৩ টার দিকে ক্যাম্প-১৭ থেকে ২০/২৫ জন রোহিঙ্গা দুস্কৃতিকারী ক্যাম্প-১৮ এর এইচ -৫১ ব্লকে প্রবেশ করে পাহারারত ভলান্টিয়ারদের উপর আক্রমণ করে এবং ১-২ রাউন্ড গুলি ছোড়ে। মোছাঃ রাবেয়া খাতুনের বাড়ির দক্ষিণ পাশে পাকা সিঁড়ির উপর ধারালো অস্ত্র দ্বারা মাথা, ঘাড় ও হাত-পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে জাফর আলমকে গুরুতর জখম করে। অতিরিক্ত রক্তক্ষরনের কারনে ঘটনাস্থলে জাফরের মৃত্যু হয়।

ঘটনার সংবাদ শোনার সাথে সাথে দ্রুততম সময়ে ময়নারঘোনা পুলিশ ক্যাম্প থেকে পুলিশ সদস্যরা ক্যাম্প-১৮ এলাকায় অভিযান পরিচালনা করে। দুষ্কৃতিকারীরা ঘটনার পর ক্যাম্প-১৭ এর দিকে পালিয়ে যায়। বর্তমানে ক্যাম্প-১৮ তে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ টহল অব্যাহত আছে। ক্যাম্পে প্রবেশে জোরদার চেকপোস্ট, সার্বক্ষণিক টহল ও ব্লক-রেইড এর মাধ্যমে ক্যাম্পের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। এই ব্যাপারে উখিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

উখিয়া থানা অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উখিয়া,রোহিঙ্গা মাঝি,কুপিয়ে হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close