নওগাঁ প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

আমগাছে ঝুলছিল আদিবাসী তরুণীর মরদেহ

নওগাঁর পোরশায় আদিবাসী এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২২ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলা ১১টায় উপজেলার সোমনগর বাজার কুঠি গ্রামের একটি আম বাগান থেকে ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মৃত তরুণীর নাম মেরিনা মাদ্দি (১৫)। সে বাজার কুঠি গ্রামের মৃত ঝাকারিয়া মাদ্দির মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকলের অজান্তে মেরিনা নামের ওই তরুণী রবিবার রাতের কোন এক সময়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। সকালে পরিবারের লোকজন মেরিনাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকজন বাড়ির পাশে আমবাগানের ভেতরে একটি আম গাছের ডালে মেরিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহতের মা পানচি মাদ্দি বলেন, রাতে আমার মেয়ের সাথে পারিবারিক কিছু বিষয়ে একটু গন্ডোগল (রাগারাগি) হয়েছিল। পরে রাগ করে তার ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে দেখি সে ঘরে নাই। তার পর অনেক খোঁজাখুজি করে দেখি বাড়ির পাশেই আম বাগানের একটি আম গাছের সাথে মেয়েডার লাশ ঝুলে আছে। সামান্য রাগা-রাগি থেকে এমনটা করে ফেললো মেয়েডা।

পোরশা থানার অফিসার ইনচর্জি (ওসি) শফিউল আজম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আদিবাসী ওই তরুণী আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ না করায় এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,পোরশা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close