নরসিংদী প্রতিনিধি

  ৩০ জুলাই, ২০২১

নরসিংদীতে ২৪ ঘণ্টায় ১৪৭ জনের করোনা শনাক্ত

নরসিংদীর ছয়টি উপজেলায় গত চব্বিশ ঘণ্টায় ৩৯১টি নমুনা পরীক্ষায় আরও ১৪৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনার সংখ্যা বিবেচনায় এ শনাক্তের হার ৩৭.৬০ শতাংশ। নতুন আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৬০ জন, পলাশ উপজেলায় ১২ জন, শিবপুর  উপজেলায় ৩২ জন, বেলাব উপজেলায় ১১ জন, মনোহরদী উপজেলায় ১৪ জন ও রায়পুরা উপজেলায় ১৮ জন।

এ নিয়ে নরসিংদী জেলায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত ৭ হাজার ৩৯ জন, মৃত্যু ৭১ জন ও গত ২৪ ঘণ্টায় আইসোলেশনমুক্ত ৩৩ জনসহ মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ৫ হাজার ৮২ জন।

শুক্রবার সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মো. নূরল ইসলাম এসব তথ্য জানান। নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩ হাজার ৯৬৪ জন, শিবপুর উপজেলায় ৭৭২ জন, পলাশ উপজেলায় ১ হাজার ১১৯ জন, মনোহরদী উপজেলায় ৩৭০ জন, বেলাব উপজেলায় ৪২৭ জন ও রায়পুরা উপজেলায় ৩৮৭ জন।

বর্তমানে নরসিংদীর কোভিট-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনারোগী ৭৪ জন ও সন্দেহজনক রোগী ৪০ জনসহ মোট ১১৪ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১৭ জন ও রেফার্ডকৃত ২ জন। এছাড়া ২৪ ঘণ্টায় ৯ জন করোনা রোগীকে ছাড়পত্র প্রদান করা হয় এবং ১ জন সন্দেহজনক করোনা রোগীর মৃত্যু হয়।

এ পর্যন্ত করোনায় ৭১ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩৪ জন, পলাশ উপজেলায় ৭ জন, বেলাব উপজেলায় ৭ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ৫ জন ও শিবপুর উপজেলায় ৯ জন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,করোনা শনাক্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close