চাটমোহর শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৭:০২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহরে 'চাটমোহর উন্নয়ন ফোরাম' সংগঠনের উদ্যোগে শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার হান্ডিয়াল, ছাইকোলা, ফৈলজানা, পার্শ্বডাঙ্গা ও মথুরাপুর ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়। 

চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি পুলিশের অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৪ এর কমান্ডার মোজাম্মেল হক বিপিএম.পিপিএম, সাধারণ সম্পাদক ডা. রকিবুল ইসলাম, কোষাধ্যক্ষ নাজির উদ্দিন, মেজর শহীদুল্লাহ, ইঞ্জিনিয়ার ওসমান গনী কম্বল ও মাস্ক বিতরণ করেন। 

এছাড়া বিশিষ্ট সমাজসেবক রবিউল করিম, হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান কে.এম. জাকির হোসেন, হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মফিজুল হক, ছাইকোলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজহার আলী, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমীন, হান্ডিয়াল প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সোহেল রানা জয় ও সাংবাদিক জিন্নাহ আলী, সাংবাদিক মিজানুর রহমান সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি উপস্থিত থেকে কম্বল ও মাস্ক বিতরণ করেন। 

উপজেলার গুনাইগাছা বিলচলন, মূলগ্রাম, ডিবিগ্রাম ও হরিপুর ইউনিয়ন এবং পৌরসভায় কম্বল বিতরণ করা হয়। দুই দিনব্যাপী উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায়  মোট ৩ হাজার ৬টি কম্বল ও ৩ হাজার ৫০০ পিচ মাস্ক বিতরণ করা হয়।

পিডিএসও/এসএম শামীম