কক্সবাজার কারাগার থেকে জামিনে মুক্ত শিপ্রা

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৯:৫১

কক্সবাজার প্রতিনিধি

জামিনের পর মুক্তি পেলেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী শিপ্রা রানী দেবনাথ। এর আগে রোববার দুপুরে শিপ্রা দেবনাথের জামিন আদালত মঞ্জুর করলে বিকাল ৩ টায় কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন শিপ্রা দেবনাথের আইনজীবী অরুপ বড়ুয়া তপু ।

রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে রামু কোর্টের বিচারক দেলােয়ার হােসেন এই জামিন আবেদন মঞ্জুর করেন । শিপ্রার আইনজীবি অরুপ বড়ুয়া তপু শিপ্রার বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানী শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।

দুপুরের পরে জামিননামা কক্সবাজার জেলা কারাগারে পৌঁছনো হয়।

কক্সবাজার কারা সুপার মোকাম্মেল হোসেন বলেন, জামিননামা হাতে পাওয়ার পর অফিসিয়াল কার্য সম্পাদন করে বিকাল ৩ টার দিকে শিপ্রাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়।

অন্যদিকে নিহত মেজর (অব .) সিনহা মােঃ রাশেদ খানের আরেক সহযােগী রিফাতুল ইসলাম সিফাতের জামিন আদেশের দিন ধার্য করেছে সোমবার। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (টেকনাফ- ৩) এর ভারপ্রাপ্ত বিচারক তামান্না ফারাহ এই আদেশ দেন।

সিফাতের আইনজীবি মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলা করা হয়। দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। শুনানি শেষে জামিনের জন্য আবার সোমবার দিন ধার্য করা হয়।