লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০২০

লোহাগাড়ায় সেনাবাহিনীর পক্ষে জীবাণুনাশক স্প্রে ও বেসিন স্হাপন

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে নিরলসভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। বাংলাদেশ সেনাবাহিনী উপজেলা প্রশাসনের সমন্বয়ে করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

চট্টগ্রামের লোহাগাড়ায় বাংলাদেশ সেনাবাহিনী`র পক্ষ থেকে থেকে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে। পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় রাখতে দোকানের সামনে অংকন করা এবং পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে একটি হাত ধোয়ার জন্য জনসচেতনতামুলক ১টি বেসিন স্থাপন করা হয়।

সোমবার বেলা ৩টার দিকে উপজেলার পদুয়া তেওয়ারীহাট বাজার, বটতলী মোটর স্টেশনসহ বিভিন্ন এলাকায় এ কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ ডিভিশন পদাতিক মেজর শেখ ফয়সাল আল বশিরের নেতৃত্বে একটি সেনাবাহিনী`র টিম।

কক্সবাজার ১০ ডিভিশন পদাতিক মেজর শেখ ফয়সাল আল বশির বলেছেন, করোনা ঠেকাতে আমরা প্রস্তুত রয়েছি। ইতোমধ্যে এলাকার মানুষকে সচেতন করতে লিফলেটসহ বিভিন্ন ধরণের জনসচেতনতামুলক উদ্যোগ গ্রহণ করেছি ।

তিনি আরও বলেন, আমাদের সেনাবাহিনীর উদ্যোগে পদুয়া বাজারে পারস্পারিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করার লক্ষ্যে দোকানের সামনে ক্রেতাসাধারণের জন্য অবস্থান অংকন করা হয়, উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ছিটানো হয়। এছাড়াও বটতলী মোটর স্টেশনে সচেতন করতে জনসচেতনতামুলক একটি বেসিন স্হাপন করা হয়। এলাকার মানুষকে নিরাপদে রাখতে আমরা সবসময় প্রস্তুত রয়েছি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,সেনাবাহিনী,করোনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close