reporterঅনলাইন ডেস্ক
  ২৩ এপ্রিল, ২০২৪

মিনিস্টারের ঈদ উপহারে আনন্দিত ক্রেতারা

মিনিস্টারের ‘জব্বর ব্যাপার : শতকোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইনে মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ, টেলিভিশন ও এসি ক্রয় করে স্ক্র্যাচ কার্ড ঘষে অনেকই পেয়েছেন ১০০ শতাংশ ও ৫০ শতাংশ ফ্রি। এ ছাড়া মিনিস্টার ব্র্যান্ডের পণ্য ক্রয়ে ক্রেতারা আরো পেয়েছেন সর্বনিম্ন ১০ হাজার টাকার গিফট ভাউচার, মূল্যছাড়সহ অসংখ্য নিশ্চিত উপহার।

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০ শতাংশ উপহার হিসেবে আরেকটি ফ্রি রেফ্রিজারেটর পেয়েছেন মিনিস্টারের ঢাকা উদ্যান শোরুম থেকে আসাদুজ্জামান সুমন, বেনাপোল শোরুম থেকে আজিজুল হক।

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ৫০ শতাংশ ফ্রি পেয়েছেন মিনিস্টারের নারায়ণগঞ্জের শিমরাইল শোরুম থেকে মো. মাসুম, বগুড়া শোরুম থেকে জাকিউল ইসলাম, গাজীপুরের বাংলাবাজার শোরুম থেকে মেহেদি হাসান ও চুয়াডাঙ্গা শোরুম থেকে রুহুল আমিন।

এছাড়া মিনিস্টারের ‘জব্বর ব্যাপার : শতকোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইনে মিনিস্টার ব্র্যান্ডের টেলিভিশন কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০ শতাংশ উপহার হিসেবে আরেকটি টেলিভিশন ফ্রি পেয়েছেন মিনিস্টারের বিজয় সরণি শোরুম থেকে জাফর সাদেক ও রাজশাহীর কাশিয়াডাঙ্গা শোরুম থেকে দুলাল উদ্দিন।

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, ‘ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই মিনিস্টার এই ক্যাম্পেইনটি নিয়ে আসে। শুধু ১০০ শতাংশ কিংবা ৫০ শতাংশ নয়, মিনিস্টার পণ্য ক্রয়ে এমন আরো কোটি কোটি টাকার ঈদ উপহার পাবেন সম্মানিত গ্রাহকরা। আশা করি, সম্মানিত গ্রাহকরা দেশীয় পণ্য ক্রয় করে দেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close