reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৪

বিএসএফআইসির বার্ষিক বনভোজন

বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প করপোরেশন কেন্দ্রীয় ক্রীড়া এবং সাংস্কৃতিক কমিটির উদ্যোগে গত শনিবার ঢাকায় মধুমতি মডেল টাউন ‘লেকভিউ পিকনিক স্পট অ্যান্ড রিসোর্টে’ বার্ষিক বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থার চেয়ারম্যান (গ্রেড-১) শেখ শোয়েবুল আলম। বিশেষ অতিথি ছিলেন সংস্থার পরিচালক, সচিব বিএসএফআইসির বিভাগীয় প্রধান, ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ চিনিশিল্প করপোরেশন শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য নেতা, বিএসএফআইসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিএসএফআইসি কেন্দ্রীয় কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য নেতারা। উপস্থিত ছিলেন বিএসএফআইসি সদর দপ্তর ও শিপিং অফিসের কর্মকর্তা ও কর্মচারীসহ পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানে ১০টি ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে প্রতিটি খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। মধ্যাহ্নভোজের পর বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প করপোরেশন কেন্দ্রীয় ক্রীড়া ও সাংস্কৃতিক কমিটির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জনির সঞ্চালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিএসএফআইসির নিজস্ব শিল্পী ছাড়াও বর্তমান সময়ের জনপ্রিয় ও নন্দিত শিল্পী অন্তর রহমান, সুমি মির্জা, আরাফ এবং মীম রহমান সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. মাহমুদুল হাসান মিল্টন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close