বাংলাদেশের ঐতিহ্যবাহী ব্যবসায় প্রতিষ্ঠান ইস্পাহানি এবার বাজারে নিয়ে এলো চালের নতুন ব্র্যান্ড ‘পার্বণ’। ক্রেতাদের ভেজালমুক্ত, মানসম্মত চাল পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে বাজারে এসেছে এই নতুন ব্র্যান্ড।

  ১০ মে, ২০২১

ইস্পাহানির চালের নতুন ব্র্যান্ড ‘পার্বণ’

ইস্পাহানি গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইস্পাহানি এগ্রো লিমিটেড অনুসরণ করে ‘সিডটুগ্রেইন’ মান প্রক্রিয়া। যার ফলে কৃষকদের কাছে বীজ পৌঁছে দেওয়া থেকে শুরু করে চাষাবাদ সম্পর্কিত প্রয়োজনীয় নির্দেশনা প্রদান ও পরে সে চাল সংগ্রহ করা হয়। ফলে চাল থাকে প্রকৃত গুণ, মান ও রঙের। প্যাকেটজাত চাল থাকে সামঞ্জস্যপূর্ণ, কাঁকড়, পাথর এবং রঙের তারতম্যহীন। ইস্পাহানি এগ্রো লিমিটেডের উদ্দেশ্য হলো প্রকৃত স্বাদ এবং পুষ্টিমান অটুট রেখে ভালো মানের চাল গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া। ইস্পাহানি বিশ্বাস করে কঠোর মান নিয়ন্ত্রণের ফলে প্রাকৃতিক সুঘ্রাণ ও পুষ্টিগুণসমৃদ্ধ চাল ভোক্তাদের মন জয় করে নেবে সহজেই।

‘ইস্পাহানি পার্বণ’-এর সুগন্ধি চিনিগুঁড়া চালের প্রাকৃতিক সুঘ্রাণ ওমান খাবারকে করে মুখরোচক। বর্তমানে এটি ১ কেজির প্যাকেটের পাশাপাশি ৫০ কেজির বস্তায়ও পাওয়া যাচ্ছে। এ ছাড়া ‘ইস্পাহানি পার্বণ’-এর চিনিগুঁড়া চালের পাশাপাশি সুগন্ধি কালিজিরা, তুলসীমালা এবং অন্যান্য চাল যেমন নাজিরশাইল, জিরাশাইল (মিনিক্যাট), কাটারিভোগ, বাংলামতী চালসহ বিভিন্ন চাল এখন দেশজুড়ে পাওয়া যাচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তি।

------
 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close