নিজস্ব প্রতিবেদক

  ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

সংরক্ষিত নারী আসনে আ.লীগের ৪৮ প্রার্থীর মনোনয়ন জমা

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত ৪৮ প্রার্থী। গতকাল রবিবার বিকেলে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের (ইসি) যুগ্ম সচিব মনিরুজ্জামান তালুকদারের কাছে এসব মনোনয়নপত্র জমা দেয়।

ওবায়দুল কাদের মনোনীত প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা আওয়ামী লীগ মনোনীত ৪৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা দিয়েছি। প্রার্থীদের মধ্যে একজন ১৪ দলীয় জোটের। তিনি জানান, আওয়ামী লীগ শরিক ১৪ দলের জোটের সঙ্গে জোটবদ্ধ হয়েছে। এছাড়া স্বতন্ত্র প্রার্থীরা সংসদ উপনেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাদের সংরক্ষিত আসনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব দিয়েছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আওয়ামী লীগ মনোনীত ৪৮ প্রার্থীর মধ্যে ৪৬ জন উপস্থিত ছিলেন বলে ওবায়দুল কাদের নিশ্চিত করেন। বাকি দুজন পথে ছিলেন। এছাড়া প্রার্থীদের প্রস্তাবক ও সমর্থক হিসেবে দলের এমপিরা উপস্থিত ছিলেন। এ সময় দলের উপদেষ্টা পরিষদ সদস্য কাজী আকরাম উদ্দিন, দলের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী বিশেষ সরকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যশোর-৩ আসনে সংসদ সদস্য এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি কাজী নাবিল আহমেদসহ আওয়ামী লীগের এমপি ও দলের নেতা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close