তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

শ্লীলতাহানি

পুলিশ সদস্য ক্লোজড

তাড়াশ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সন্তোষ কুমার মাদকদ্রব্য তল্লাশির নামে সিরাজগঞ্জের তাড়াশে নিজ বাড়িতে এক গৃহবধূকে শ্লীলতাহানি করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই পুলিশ সদস্যকে ক্লোজড করে সিরাজগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

গতকাল শনিবার সাড়ে ১২টার দিকে নিশ্চিত করে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে এক আদেশে পুলিশ সুপার ওই এএসআইকে পুলিশ লাইনে ক্লোজড করেন। আর গৃহবধূর শ্লীলতাহানির বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তদন্ত করছেন। এ তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জেলা সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত সূত্রধরকে বিষয়টি সরেজমিন তদন্তের নির্দেশ দেন।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার দেশিগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে শুক্রবার থেকে এলাকায় তা প্রচার হয়। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া যাচ্ছে। ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে এএসআই সন্তোষ কুমার আমার বাড়িতে প্রবেশ করেন। তখন তিনি কিছু না পেয়ে চলে যান। আবার ওই দিন রাত ৮টার দিকে আসেন। তিনি বলেন, আমি না কি মদ বিক্রি করি। আমি এগুলো যেন আর না করি তা বলতে থাকেন। এক পর্যায়ে তিনি তল্লাশির নামে আমার শরীরের বিভিন্ন অংশে হাত দেন। ঘরে থাকা আমার মেয়ে ভয় ও লজ্জায় দৌড়ে গিয়ে পাশের বাড়ি থেকে আমার মাকে ডেকে আনে। এরপর মা দৌড়ে এসে এমন অবস্থা দেখে সন্তোষের পায়ে ধরেন। তারপরও তিনি আমাকে থানায় নেওয়ার হুমকি দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close