টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

সন্ত্রাসের হাত থেকে দেশ রক্ষা পেয়েছে : নৌ প্রতিমন্ত্রী

বিএনপি নির্বাচনে আসেনি তাই ভয়াবহ সন্ত্রাসের হাত থেকে জাতি রক্ষা পেয়েছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

গতকাল রবিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

নৌ প্রতিমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসলে তাদের সঙ্গে দেশবিরোধী, অপরাধী ও স্বাধীনতাবিরোধীরা থাকত। তাতে এই নির্বাচন হতো উত্তেজনাপূর্ণ। তারা নির্বাচনে আসেনি তাই একটা ভয়াবহ সন্ত্রাসের হাত থেকে জাতি রক্ষা পেয়েছে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ৭৫ সালের পর থেকে এত সুন্দর নিরপেক্ষ নির্বাচন এর আগে কখনো হয়নি। আন্তর্জাতিক মহল যারা এই নির্বাচন নিয়ে শঙ্কিত ছিল তারাও সন্তুষ্ট। জাতিসংঘ ও বিভিন্ন দেশ থেকে এই বর্তমান সরকারকে অভিনন্দন জানাচ্ছে। বর্তমান সরকারের সঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছে। এর মধ্য দিয়ে প্রমাণিত হয় বিএনপি ভুল রাজনীতি করেছে, দেশবিরোধী রাজনীতি করেছে।

এ সময় নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামাল, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম সোহায়েল, পায়রা বন্দরের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেক, মোংলা বন্দরের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মীর এরশাদ আলী, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমডোর আরিফ আহমেদ মোস্তফা, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম মতিউর রহমান, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান জিল্লুর রহমান চৌধুরী, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর এম মাকসুদ আলম, বাংলাদেশ শিপিং করপোরেশনের (বিএসসি) ব্যবস্থাপনা পরিচালক কমডোর জিয়াউল হক, জাতীয় নদী রক্ষা কমিশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুন নাহার প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close