প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৫ মে, ২০২৪

সড়কে ঝরল ১১ প্রাণ

সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জে একই পরিবারের ৩ জন, নোয়াখালীতে ৪ জন, গাজীপুরের শ্রীপুরে দুই শ্রমিক, নওগাঁর আত্রাইয়ে এক এনজিও কর্মী ও মোংলায় একজন নিহতসহ ২১ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে কাভার্ডভ্যান ধাক্কায় প্রাইভেটকারে থাকা একই পরিবারের ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। নিহতরা হলেন আলমগীর হোসেন, তার ছেলে জহিরুল ইসলাম ও তার মামী রাহেলা বেগম।

নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রামের মো. রহমত উল্যাহ ভূঁইয়া (৬৫), সেনা সদস্য ফজলুল করিম (৫০) ও লক্ষ্মীপুরের আমানিয়া গ্রামের মো. আলাউদ্দিন (৪৫)। এ ছাড়া আরো একজনের পরিচয় জানা যায়নি। শনিবার ভোর সাড়ে ৫টায় উপজেলার চন্দ্রগঞ্জ পূর্ব বাজার এলাকার লক্ষ্মীপুর টু নোয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে ড্রাম ট্রাক ও পিকআপের সংঘর্ষে দুই শ্রমিক নিহত এবং ১৬ জন আহত হয়েছেন। শনিবার ভোরে মাওনা-শ্রীপুর সড়কের পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভাংনাহাটি গ্রামের পৌর কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডলের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জ জেলার দুলুরা গ্রামের মো. আ. রাজ্জাক মিয়ার ছেলে মো. রাসেল (২৫) ও একই গ্রামের আমিনুল হকের ছেলে আবু সুফিয়ান (২৫)। পিকআপে ১৮ জন শ্রমিক ঢালাইয়ের কাজে শ্রীপুর থেকে মাওনা যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে।

আত্রাই (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ের মহাসড়কে সিএনজি অটোরিকশাা নিয়ন্ত্রণ হারিয়ে পিলারের সঙ্গে ধাক্কা লেগে সঞ্জয় কুমার (২৬) নামে এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার সাহাগোলা-শিমুলিয়া সড়কের লেভেলক্রসিংয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

মোংলা (বাগেরহাট) : মোংলা-খুলনা মহাসড়কে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় একজন বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে মোংলা খুলনা মহাসড়কের রামপালের ফয়লাবাজার নির্মাণাধীন খানজাহান আলী বিমানবন্দরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. হানিফা শেখ (২২) উজলকুড় গ্রামের মো. শরিফুল শেখের পুত্র।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close