সিলেট প্রতিনিধি

  ১১ ফেব্রুয়ারি, ২০২৪

সিলেট বিভাগীয় প্রেস ক্লাব

সভাপতি লতিফ, সম্পাদক খালেদ

বিভাগীয় প্রেস ক্লাব সিলেটের ১৩ সদ্যস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। জ্যেষ্ঠ সাংবাদিক আব্দুল লতিফকে সভাপতি ও ভোরের আকাশের ব্যুরো প্রধান খালেদ আহমদ উসমানীকে সাধারণ সম্পাদক ও মুক্ত খবরের সিলেট প্রতিনিধি নুরুল আমিন খানকে কোষাধ্যক্ষ ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবুল কাহার (গণ মুক্তি), যুগ্ম-সম্পাদক ফখর উদ্দিন (জাগ্রত সিলেট), দপ্তর সম্পাদক আব্দুর রহমান (হলি টাইম), প্রচার ও প্রকাশনা সম্পাদক খালেদুর ইসলাম (ভোরের সময়),তত্ত্ব ও গবেষণাবিষয়ক সম্পাদক রানা সিংহ (বাংলা ৭১), বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বাবুল খান মুন্না (অগ্নি শিখা), সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক হায়দার আলী (প্রতিদিনের সংবাদ), সদস্য- খাজা শামিম আহমদ (ভোরের আকাশ), ফাহিম আহমদ (আজকের খবর) ও মেহতাব আহমদ রিয়াদ (সিলেটের পত্রিকা)।

কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছেন বিভাগীয় প্রেসক্লাব সিলেটের নবগঠিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। এর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন তারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close