কিশোরগঞ্জ ও সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১১ ফেব্রুয়ারি, ২০২৪

কিশোরগঞ্জে ময়দার কারখানা, সিংগাইরে পুড়ল ৪ দোকান

কিশোরগঞ্জে একটি ময়দার কারখানা ও মানিকগঞ্জের সিংগাইরে একটি মার্কেটের ৪টি দোকান আগুনে পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গত শুক্রবার রাতে আগুনের এ ঘটনা ঘটে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। প্রতিনিধিদের পাঠানো খবর-

কিশোরগঞ্জ প্রতিনিধি জানান, ফায়ার সার্ভিসের ২ ইউনিটের আধা ঘণ্টা চেষ্টার পর কিশোরগঞ্জে ময়দার কারখানার আগুন নিয়ন্ত্রণে আসে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী জানান, শুক্রবার রাত সাড়ে ১০টায় ময়দার মিলে আগুনের ঘটনা ঘটে। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৩ থেকে ৪ লাখ টাকা ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি জানান, মানিকগঞ্জের সিংগাইরে আগুনে চার দোকান পুড়ে গেছে। গতকাল শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করে সিংগাইর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ জানান, গত শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার চক চালতাপাড়া হাজী মুজিবুর রহমান মার্কেটে আগুনের এ ঘটনা ঘটে।

ইশতিয়াক আহমেদ বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে। এতে আনুমানিক প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, তাদের প্রায় ৫০ লাখ টাকা ক্ষতি হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close