গাজীপুর প্রতিনিধি

  ০৯ জানুয়ারি, ২০২৪

গাজীপুরে ৪টিতে আ.লীগ একটিতে স্বতন্ত্র জয়ী

গাজীপুরের পাঁচটি সংসদীয় আসনের মধ্যে ৪টি আওয়ামী লীগ প্রার্থী ও একটি স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।

গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা রিটারিং কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম তার কার্যালয়ের ভাওয়াল সম্মেলনকক্ষে গত রবিবার রাতে এ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফল অনুযায়ী, গাজীপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ ক ম মোজাম্মেল হক (নৌকা) ১ লাখ ৯ হাজার ২১৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। এ নিয়ে আ ক ম মোজাম্মেল হক এ আসন থেকে পরপর ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাহিদ আহসান রাসেল (নৌকা) ১ লাখ ৪ হাজার ৪৭৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এবারসহ এ আসন থেকে রাসেল পরপর ৫বার সংসদ সদস্য নির্বাচিত হলেন।

গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি (নৌকা) ১ লাখ ২৬ হাজার ১৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

গাজীপুর-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমি (নৌকা) ৮৯ হাজার ৭২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ নিয়ে এ আসন থেকে পরপর ৪ বার বঙ্গতাজ কণ্যা সংসদ সদস্য নির্বাচিত হলেন।

গাজীপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ডাকসুর সাবেক ভিপি ও জিএস, সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান আখতারউজ্জামান (ট্রাক) ৮২ হাজার ৭২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আখতারউজ্জামান এ নিয়ে এ আসন থেকে দুবার সংসদ সদস্য নির্বাচিত হলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close