কুমিল্লা ও বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২১

কুমিল্লায় ডাক বিভাগের নৈশপ্রহরীর লাশ উদ্ধার

শার্শায় নদীতে নেমে নিখোঁজের এক দিন পর ব্যবসায়ীর লাশ

দেবিদ্বারে মোসলেম মোল্লা (৬০) নামে ডাক বিভাগের এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বেলা ১১টায় লাশটি উদ্ধার করা হয়। মোসলেম মোল্লা বড় আলমপুর এলাকার মোল্লাবাড়ির বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, মোসলেম মোল্লা দীর্ঘদিন জেলা পরিষদ ডাকবাংলোর সামনে অবস্থিত উপজেলা ডাক বিভাগের অফিসের নৈশপ্রহরীর কাজ করতেন। গতকাল শনিবার সকালে অনেক ডাকাডাকির পরও ঘুম থেকে না ওঠায় স্থানীয় লোকজন তার কক্ষে ঢোকেন এবং পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

দেবিদ্বার থানার পরিদর্শক মারুফ রহমান বলেন, ধারণা করছেন তিনি ঘুমের মধ্যে স্ট্রোক করে মারা গেছেন। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তার পরিবার এসে লাশ শনাক্ত করেছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

এদিকে যশোরের বেনাপোল প্রতিনিধি জানান, নিখোঁজের একদিন পর যশোরের শার্শার বেতনা নদী থেকে নাসির মোল্লার (৪৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি একজন চাল ব্যবসায়ী ছিলেন। গতকাল শনিবার দুপুরের দিকে খুলনা থেকে আসা ডুবুরি দলের সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন। নাসির মোল্লা বরিশালের কেউতা গ্রামের জয়নুদ্দীন মোল্লার ছেলে। তিনি স্ত্রী, ৩ সন্তান নিয়ে শার্শা উপজেলার বৃত্তিবারিপোতা গ্রামে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, গত শুক্রবার সকালে নাসির মোল্লা বেতনা নদী থেকে কচুরিপানা তুলছিলেন। কোনো এক সময় তিনি পানিতে তলিয়ে যান। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার স্ত্রী লায়লা খাতুন শুক্রবার সন্ধ্যায় শার্শা থানায় স্বামী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন।

শুক্রবার সন্ধ্যায় বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা নির্ধারিত জায়গা পরিদর্শন করেন এবং খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলকে অবহিত করেন। শনিবার সকালে ডুবে যাওয়া স্থান থেকে কিছুটা দূরে কচুরিপানার নিচ থেকে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হন ডুবুরিরা।

শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, শুক্রবার বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সারাদিন ডুবুরিরা খোঁজাখুঁজি করে না পাওয়ায় খুলনার একটি ডুবুরি দল মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়। তবে ধারণা করা হচ্ছে তার মৃত্যু পানিতে ডুবেই হয়েছে। তার শরীরে কোনো ক্ষতচিহ্ন পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close