চাঁপাইনবাবগঞ্জ ও কালিয়াকৈরে (গাজীপুর) প্রতিনিধি

  ০৯ মার্চ, ২০২১

গৃহবধূসহ ৪ জনের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলায় পৃথক এলাকা থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। অন্যদিকে একই সময় দাইপুখুরিয়া ইউনিয়নের উত্তর জগন্নাথপুর এলাকার একটি পুকুরের পাহারাদারের ঘর থেকে রফিকুল ইসলাম (৬৩) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।

এসআই মজিবুর রহমান জানান, দাইপুখুরিয়া ইউনিয়নের উত্তর জগন্নাথপুর এলাকায় একটি পুকুরের পাহারাদারের ঘর থেকে একই এলাকার মৃত তাবজুল হকের ছেলে রফিকুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। তবে লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ লাশটি মর্গে পাঠিয়েছে।

এদিকে শিবগঞ্জ থানার এসআই জুয়েল ইসলাম গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিবনগর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী আসমা বেগমের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

এদিকে গাজীপুরের কালিয়াকৈর প্রতিনিধি জানান, উপজেলায় পৃথক স্থান থেকে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বারোবাড়িয়া এলাকায় থেকে সোমবার সকালে মনু রাজবংশী (৫৫) নামে ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। অন্যদিকে জালশুকা এলাকায় পারভিন আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এসআই আবু জাফর মোল্লা জানান, উপজেলার বারোবাড়িয়া এলাকায় সকালে ঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে মাধব খান রাজবংশীর ছেলে মনু রাজবংশী আত্মহত্যা করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন।

গতকাল সোমবার উপজেলার জালশুকা এলাকায় পারভিন আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে পরিবারের দাবি তাকে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত পারভীন ওই গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ১৫ বছর আগে জালশুকা গ্রামের জসীম উদ্দীনের সঙ্গে বিয়ে হয় পারভিন আক্তারের। বিয়ের পর থেকে পারভিনকে টাকার জন্য নির্যাতন করতেন স্বামী। স্বামী জসীম উদ্দীন পেশায় একজন ব্যবসায়ী। সোমবার ভোরে জসীম উদ্দীন স্ত্রীকে ঘরে রেখে ব্যবসায়ীর কাজে বের হয়ে যান। ১০টার দিকে বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পান জসিম। পরে দরজা ধাক্কা দিলে দেখতে পান পারভীন ফ্যানের সঙ্গে ঝুলছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close