পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২৪

পেকুয়ায় নবাগত স্বাস্থ্য কর্মকর্তার যোগদান

কক্সবাজারের পেকুয়ায় অফিস করলেন নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমান। তাকে ওই পদে পদায়ন করা হয়েছে। গতকাল শনিবার ওই কর্মকর্তা সকালে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত কর্মকর্তা হিসেবে অফিসে যোগদান করেন। এর আগে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) পদে কর্মরত ছিলেন।

সরকারের স্বাস্থ্য অধিদপ্তর গত বৃহস্পতিবার ডা. মুজিবুর রহমানকে পূর্বের পদ আবাসিক মেডিকেল অফিসার থেকে পদোন্নতি করেন। এমনকি তাকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে একই প্রতিষ্ঠানে পদায়ন করেন। এর আগে ডা. মহিউদ্দিন মাজেদ চৌধুরী পেকুয়ায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তাকে শাস্তিমূলক বদলী করা হয়। এর ১ তাকে ওই পদে স্থলাভিষিক্ত করা হয়েছে।

এদিকে নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মুজিবুর রহমানকে ফুল দিয়ে বরণ করেছেন পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী, মাঠকর্মীসহ বিভিন্ন দপ্তর। শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। স্বাস্থ্য পরিদর্শকদের পক্ষে নেতৃত্ব দেন স্বাস্থ্য পরিদর্শক মো. জাকির হোসেন।

অফিসার্স ক্লাব, অফিস সহকারী প্রধান, উপসহকারী মেডিকেল অফিসার, স্বাস্থ্য সহকারী, নার্সিং অফিসার, সিএইচসিপি, অফিস কর্মচারী, স্টোর কিপার, এমটিইপিআই, সেনিটারি ইন্সপেক্টরের পক্ষ থেকে পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় তারা নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close