ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২৪

ভেড়ামারায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার ভেড়ামারার মোকাররমপুর ইউনিয়নের জাসদ ছাত্রলীগ নেতা নাইফ আহমেদ তুষারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। তুষার মোকাররমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকার একটি বেসরকারি ইউনিভার্সিটির ছাত্র বলে জানান ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিম হোসেন সেবুল। নিহত তুষার চরগোলাপনগর এলাকার রবিউল ইসলামের ছেলে।

গতকাল শনিবার ভেড়ামারা থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধীদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে থানায় এখনো কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি।

জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় গোলাপনগর রবিউলের চায়ের দোকানে মোটরসাইকেলে অস্ত্র নিয়ে ২৫ থেকে ৩০ জন দুর্বৃত্ত তাকে কুপিয়ে আহত করে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টায় সেখানে তার মৃত্যু হয়। এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও ভেড়ামারা থানা পুলিশ সূত্রে জানা গেছে, তুষার ইফতারির পর সাড়ে ৭টায় রবিউলের দোকানে চা খাচ্ছিল। এমন সময় মোটরসাইকেলে ২৫ থেকে ৩০ জন দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

একপর্যায়ে তুষার দৌড়ে পালানোর চেষ্টা করলে তারাও তার পিছু দৌড়িয়ে তাকে কোপাতে থাকে। এ সময় স্থানীয় বাসিন্দারা ছুটে এলে দুর্বৃত্তরা তাকে রাস্তায় ফেলে মোটরসাইকেলে দ্রুত স্থান ত্যাগ করে। দুর্বৃত্তের আঘাতে তুষারের হাত-পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়।

পরে স্থানীয় বাসিন্দারা আহত তুাষারকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানেই ১০টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

জেলা জাসদ ছাত্রলীগ সভাপতি তুহিন বলেন, শুনেছি দুর্বৃত্তরা তুষারকে মারাত্মকভাবে কুপিয়ে হত্যা করেছে। সব তথ্য সহকারে পরে বিস্তারিত জানাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close