ক্রীড়া ডেস্ক

  ০৩ এপ্রিল, ২০২৪

শেষের নাটকে জিতল অ্যাটলেটিকো

সাউল নিগুয়েজের ৮৭ মিনিটের গোলে সোমবার ভিয়ারিয়ালকে ২-০ ব্যবধানে পরাজিত করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এ জয়ে ২ পয়েন্টে অ্যাটলেটিক বিলবাওকে পেছনে ফেলে লা লিগা টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে দিয়েগো সিমিওনের দল। এর আগে রবিবার লিগের শীর্ষ দল রিয়াল মাদ্রিদের কাছে অ্যাটলেটিক বিলবাও পরাজিত হলে তার পুরো সুবিধাটা আদায় করে নিয়েছে অ্যাটলেটিকো। এ জয়ে আবারও তারা চ্যাম্পিয়ন্স লিগের পজিশনে ফিরেছে। অ্যাক্সেল উইটসেল ৯ মিনিটে অ্যাটলেটিকোকে এগিয়ে দেন। বিরতির পরপরই সফরকারী ভিয়ারিয়ালকে সমতায় ফেরান আলেক্সান্দার সোরলোথ।

বদলি খেলোয়াড় সাউল মাঠে নামার ৫ মিনিটেরও কম সময়ের মধ্যে গোল করে দলের জয় নিশ্চিত করেন। মৌসুম শেষ হতে আর মাত্র আট ম্যাচ বাকি। এ মুহূর্তে তৃতীয় স্থানে থাকা জিরোনার থেকে সাত পয়েন্ট পিছিয়ে রয়েছে সিমিওনের দল। সিমিওনে বলেছেন, ‘সাউল ম্যাচের চেহারা পাল্টে দিয়েছে এবং অসাধারণ একটি গোল করেছে। আমি তাকে ম্যাচের বেশির ভাগ সময়ই বদলি বেঞ্চে বসিয়ে রেখেছিলাম। কারণ তার ওপর আমার আস্থা আছে। আশা করছি সে আমাদের এভাবেই এগিয়ে নিয়ে যাবে।’

সিমিওনে জানিয়েছেন, আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের পজিশন নিশ্চিত করতে হলে তার দলে আরো বেশ কিছু জায়গায় উন্নতির প্রয়োজন রয়েছে, ‘অ্যাথলেটিক দারুণ একটি মৌসুম কাটাচ্ছে, জিরোনাও নিজেদের প্রমাণ করে চলেছে। এ কারণেই আমাদের আরো উন্নতি করতে হবে। ম্যাচের গতি ও গভীরতা সবকিছু নির্ধারণ করে দেবে। সে অনুযায়ী আমাদের উন্নতির জায়গাগুলো খুঁজে বের করতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close