ক্রীড়া ডেস্ক

  ০৯ জানুয়ারি, ২০২৪

এমবাপের হ্যাটট্রিকে উড়ন্ত জয় পিএসজির

সামাজিক যোগাযোগমাধ্যমে রেভেলের তরুণ সমর্থকরা এমবাপ্পেকে তাদের ২ হাজার ধারণক্ষমতাসম্পন্ন ক্যাস্টার্সের ছোট্ট মাঠে খেলতে আসার জন্য অনুরোধ জানিয়েছিলেন। ফরাসি তারকা এমবাপ্পে তরুণদের অনুরোধ রেখেছেন। ফরাসি লিগের শীর্ষ ক্লাবটির থেকে প্রায় পাঁচ ধাপ নিচুর সারিতে খেলা প্রাদেশিক একটি ক্লাবের বিপক্ষে পিএসজি কোচ লুইস এনরিকে শক্তিশালী দল নিয়ে মাঠে নেমেছিলেন।

ম্যাচ শেষে এনরিকে বলেছেন, ‘কিলিয়ান খেলতে চেয়েছে। আর সে যেখানে খেলতে চেয়েছে সেখানে আর কিছু বলার থাকে না।’ তুলসের কাছের শহরে রাতটা বেশ উপভোগ করেছেন এমবাপে। হ্যাটট্রিকের মাধ্যমে প্রতিযোগিতায় এ পর্যন্ত ৩০ গোল করে পিএসজির জার্সিতে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন তিনি।

এনরিকে আরো বলেছেন, ‘যখন সে খেলে তখন স্টাফ, সমর্থক ও প্রতিদ্বন্দ্বী সবাই জিতে যায়।’ রেভেল ডিফেন্ডার ম্যাক্সেন এন’গুয়েসন স্কোরশিটে ঠিকই নাম লিখিয়েছিলেন, কিন্তু তার গোলটি ছিল আত্মঘাতি। ১৬ মিনিটে এমবাপের গোলের পর এন’গুয়েসনের গোলে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। গত দুই আসরে শিরোপা বঞ্চিত পিএসজি এবার আর একই ভুল করতে চায় না। মর্যাদাকর এ শিরোপা জয়ে তারা মুখিয়ে আছে। ম্যাচের আগেই এনরিকে বলেছিলেন, ‘এবারের মৌসুমে ফেঞ্চ কাপ জয় আমাদের পরিকল্পনায় আছে, আমরা এর গুরুত্ব জানি।’

২০২২ সালে নিসের কাছে ও গত মৌসুমে মার্সেইর কাছে পরাজিত হয়ে বিদায় নিতে হয় পিএসজিকে। ৪৫ ও ৪৮ মিনিটে আরো দুই গোল করে এমবাপে হ্যাটট্রিক পূরণ করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close