প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২০ জানুয়ারি, ২০২৪

সমন্বিত ৫ ব্যাংকে বড় নিয়োগ ৭৮৭ অফিসার পদশূন্য

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত পাঁচটি ব্যাংকে অফিসার (ক্যাশ) বা অফিসার (টেলর) পদে ৭৮৭ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

সমন্বিতভাবে একক প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে ২০২২ সালভিত্তিক অফিসার (ক্যাশ) বা অফিসার (টেলর) পদের শূন্য পদগুলো পূরণ করা হবে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে জনবল নিয়োগের এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

অফিসারের ৭৮৭ পদের মধ্যে সোনালী ব্যাংকে ৫৩৫ জন, জনতা ব্যাংকে ৫০, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৪, বাংলাদেশ কৃষি ব্যাংকে ১৫৯ ও প্রবাসীকল্যাণ ব্যাংকে ৩৯ জন নিয়োগ দেওয়া হবে।

যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। আবেদনের শেষ সময় ২০ জানুয়ারি। এ পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

আবেদনের সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটের https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের জব আইডি নম্বর ১০২০৩। আবেদন ফি বাবদ ২০০ টাকা ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close