reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জুন, ২০১৭

গ্রামীণফোনে ঈদ আয়োজন

চার চ্যানেল, ২০ নাটক, আয়নাবাজি অরিজিনাল সিরিজ মুখোমুখি

এবারের ঈদে গ্রামীণফোন চারটি চ্যানেলে নিয়ে আসছে ২০টি নাটক। এছাড়াও ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ মুখোমুখি’ একযোগে প্রচারিত হবে মাছরাঙা, আরটিভি আর জিটিভিতে ঈদের ৫ম দিন রাত ৮টায় গ্রামীণফোনের সৌজন্যে। জন আর সোহানা সাবা অভিনীত এই নাটকটি পরিচালনা করেছেন রবিউল আলম। গ্রামীণফোন নিবেদিত বিশেষ নাটক ‘প্রিয় রঞ্জনা’ পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল আর অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও তারিন। নাটকটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের প্রথম দিন রাত ১১টা ৫ মিনিটে। একই চ্যানেলে একই সময়ে ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে তানিম রহমান অংশু পরিচালিত এবং তাহ্্সান ও মম অভিনীত নাটক ‘স্বপ্নচুরি’। ঈদের তৃতীয় দিন একই সময়ে প্রচারিত হবে নাটক ‘ভাবনার বিপরীত’। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মিলি আর পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। নাটক ‘রেইনবো’ প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন রাত ১১টা ৫ মিনিটে। আরটিভিতে প্রচারিতব্য রেইনবো পরিচালনা করেছেন আশফাক নিপুণ, এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিশা ও জন। অপূর্ব ও মিথিলা অভিনীত নাটক ‘ফরএভার’ প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন একই সময়ে একই চ্যানেলে। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। শিহাব শাহিন পরিচালিত ‘জ্যাকসন বিল্লাল’ নাটকে অভিনয় করেছেন সিয়াম ও ঊর্মিলা। একই চ্যানেলে এটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত ১১টা ৫ মিনিটে। অর্পূব-সুজানা অভিনীত নাটক ‘স্যরি’ পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। এটি একই চ্যানেলে ঈদের ৭ম দিন প্রচারিত হবে একই সময়ে।

এবারের ঈদে দর্শক শ্রোতাদের সঙ্গে ঈদের আনন্দকে আরো উপভোগ্য করতে গ্রামীণফোন জিটিভিতে সাত দিনে সাতটি নাটক নিয়ে হাজির হবে। ঈদের প্রথম দিন প্রচারিত হবে নাটক ‘চিলেকোঠা’ ও ‘ভাড়াটিয়া’। এটি পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির আর অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম। গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘লাভ লেটার বক্স’-এ অভিনয় করেছেন নিশু, তিশা, লৎফর রহমান ও কেয়া। এটি ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে। আর ঈদের তৃতীয় দিন প্রচার হতে যাওয়া ‘মেঘের গল্প’ নাটকে অভিনয় করেছেন জন ও মম। এটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। শিহাব সরকার পরিচালিত নাটক ‘এক্স ফ্যাক্টর রিলোডেট’। সিয়াম, তৌসিফ ও শবনম ফারিয়া অভিনীত এই নাটকটি প্রচার হবে ঈদের চতুর্থ দিন। ‘সিক্রেট হ্যাপিনেস’ প্রচারিত হবে পঞ্চম দিন। মাহরুর রশীদ বন্যার পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন স্পর্শিয়া ও সায়েম জামান। জন, ইরফান সাজ্জাদ, অর্পণা ও সুজানা অভিনীত নাটক অ্যাওয়ার্ড নাইট প্রচার হবে ঈদের ষষ্ঠ দিন। সুমন আনোয়ারের পরিচালনায় ‘জীবন সঙ্গী’ নাটকে অভিনয় করেছেন নিশো, মৌসুমী হামিদ প্রমুখ। এটি প্রচারিত হবে ঈদের ৭ম দিন। জিটিভিতে প্রতিদিন রাত ১১টা ৫০ মিনিটে এই নাটকগুলো প্রচারিত হবে।

গ্রামীণফোনের সৌজন্যে বাংলাভিশনে প্রচারিত হবে পাঁচটি নাটক। ঈদের প্রথম দিন থেকে ৫ম দিন পর্যন্ত প্রচারিত নাটকগুলো হলোÑ ‘গোয়েন্দা ঘটক’, ‘গৃহপালিত স্বামী’, ‘স্বপ্নের মানুষ’, ‘মন মানুষের খোঁজে’ ও ‘৯ নম্বরের পা কিন্তু ৬ নম্বারের জুতো’। নাটকগুলো প্রচার হবে রাত ৮টা ৫০ মিনিট। প্রথম দিন প্রচারিতব্য নাটক গোয়েন্দা ঘটকে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মৌসুমী হাদিম আর পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। ‘গৃহপালিত স্বামী’ নাটকে অভিনয় করেছেন জন ও মিথিলা। পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। সজল ও রুজলান অভিনীত নাটক ‘স্বপ্নের মানুষ’ পরিচালনা করেছেন শিহাব শাহিন। ‘মন মানুষের খোঁজে’ নাটকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল আর অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও সুমাইয়া সুমি। ‘৯ নম্বরের পা কিন্তু ৬ নম্বরের জুতা’ নাটকে অভিনয় করেছেন আবিবা মৌটুসী বিশ্বাস, আবুল কালাম আজাদ ও নাদিয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist