বিনোদন প্রতিবেদক

  ২৫ মে, ২০২৪

আসছে ‘ময়ূরাক্ষী’

কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা ববি হক অভিনীত সিনেমা ‘ময়ূরাক্ষী’। অফিসিয়াল পোস্টার প্রকাশের ঠিক ১১ দিন পর এল এর টিজার। আর এতে প্রশংসায় ভাসছেন সিনেমার নির্মাতা রাশিদ পলাশ। গত বুধবার সন্ধ্যায় প্রকাশ্যে আসে এটি।

৩০ সেকেন্ডের এই টিজারে উঠে এসেছে গল্পের এক ঝলক। যেখানে দেখা যায়, একটি বিমান ছিনতাইয়ের কবলে পড়ে সাহায্য চাইছেন পাইলট। গণমাধ্যমের বরাতে মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়েছে। দেশজুড়ে বিরাজ করছে উত্তেজনা।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানী। কেন্দ্রীয় চরিত্রে ববির সঙ্গে জুটি বেঁধেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। প্রেম ও প্রতারণার গল্পের এই সিনেমাটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ অনেকে। আইটেম গানে দেখা যাবে নবাগত চিত্রনায়িকা আলিশা প্রধানকে।

জানা গেছে, সিনেমার সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। গান গেয়েছেন মুহিন খান, পুর্ণতা, তরসা, জাহিদ নিরব ও শাকিলা সাকি। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে এটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close