বিনোদন প্রতিবেদক

  ১৬ জুন, ২০২৪

পলাশ-অংকনের নতুন গান

ইতিমধ্যে দেবর-ভাবি সিরিজের একাধিক গান করে আলোচনায় এসেছেন গামছা পলাশ ও অংকন ইয়াসমিন জুটি। তাদের এই দেবর-ভাবির রসায়ন, খুনসুটি শ্রোতাণ্ডদর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

দর্শকদের প্রত্যাশাকে মাথায় রেখেই এই জুটি গান করে যাচ্ছেন নিয়মিত। এরই ধারাবাহিকতায় এবারের ঈদুল আজহায় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পেল তাদের দেবর-ভাবি সিরিজের নতুন গান ‘দেওরা আমার চাকরি পাইছে’।

রাসেল কবীরের গীতিকবিতায় সুর দিয়েছেন গামছা পলাশ। আর সংগীতায়োজনে ছিলেন তরিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন ফারহান আহমেদ রাফাত। ভিডিওতে দেবরের ভূমিকায় গামছা পলাশ ও ভাবির ভূমিকায় দেখা যাবে অংকন ইয়াসমিনকে।

গানটি নিয়ে অংকন ইয়াসমিন বলেন, ‘খুবই মজার একটি গান। দেবর-ভাবি সম্পর্কের মধুরতা, অধিকার ও আবদারের মিশেল গানে গানে তুলে ধরার চেষ্টা করেছি আমরা। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

পলাশ বললেন, ‘অংকন ও আমার কণ্ঠে শ্রোতাণ্ডদর্শক যে ঘরানার গান শুনতে পছন্দ করে তার পারফেক্ট কম্বিনেশন হলো এই গানটি। একদম শ্রোতাদের মনের মতো একটি গান করার চেষ্টা করেছি।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায় ঈদ আয়োজনে বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘দেওরা আমার চাকরি পাইছে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close