বিনোদন প্রতিবেদক

  ১৫ জুন, ২০২৪

ঈদে দুই পর্দাতেই বুবলী

চিত্রনায়িকা বুবলী। বছরজুড়ে ছিলেন নানা আলোচনায়। কিন্তু এর মাঝেও ছিলেন কাজ নিয়ে ব্যস্ত। ছিলেন একাধিক কাজের খবরে। কাজগুলো ঘিরে বেশ কৌতূহলও রয়েছে দর্শকদের। সেই তালিকায় থাকা ‘রিভেঞ্জ’ সিনেমাটি নিয়ে এই ঈদে প্রেক্ষাগৃহে আসছেন তিনি। শাকিবের তুফান-ঝড় নিজের অ্যাকশন দিয়ে রোধ করবেন কি না সেটিও দেখার জন্য অপেক্ষায় আছেন দর্শক।

‘রিভেঞ্জ’ সিনেমাটিতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান। এ ছাড়া সিনেমাটিতে দেখা যাবে নির্মাতা কাজী হায়াতসহ বেশ কয়েকজন জনপ্রিয় তারকাকে। শুধু এই ঈদেই নয়, কয়েক বছর ধরেই ধারাবাহিকভাবে ঈদে নতুন সিনেমা উপহার দিচ্ছেন এই নায়িকা। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর অনেকেই ভেবেছিলেন হয়তো হারিয়ে যাবেন তিনি। তবে সেই শঙ্কা দূর করে একাধিক নায়কের সঙ্গে নিয়মিত কাজ করছেন বুবলী। দর্শকদের প্রশংসাও কুড়াচ্ছেন।

রিভেঞ্জ সিনেমাটিও মুক্তির পর সেই পথেই হাঁটতে পারে বলে মনে করছেন অনেকে। সিনেমাটি নিয়ে দারুণ আশার কথা শোনাচ্ছে বুবলী, কাজী হায়াৎ, রোশানরা। জানা গেছে, মোহাম্মাদ ইকবাল পরিচালিত এই সিনেমায় অ্যাকশন অবতারে ধরা দিবেন বুবলী। সিনেমাটিতে অ্যাকশনের পাশাপাশি বিনোদনের সব রসদ থাকছে বলে জানা গেছে।

এই সিনেমাটি ছাড়াও ঈদে একাধিক সিনেমা নিয়ে ছোটপর্দার দর্শকদের মুগ্ধ করবেন বুবলী। অন্যদিকে এবারের ঈদে প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির খবরে নেই চিত্রনায়ক নিরব হোসেন। শুধু এই ঈদেই নয়, অনেকদিন ধরেই নতুন সিনেমার খবরে থাকছেন না। তবে নিজের ভক্তদের একেবারেই হতাশ করছেন না তিনি। বড়পর্দায় না থাকলেও ছোটপর্দায় দেখা মিলবে তার। নিরব-বুবলীর ‘ক্যাসিনো’ সিনেমাটি প্রচারিত হবে চ্যানেল আইয়ের অনুষ্ঠানমালায়।

জানা গেছে, ঈদের তৃতীয় দিন সকাল ১০টা ১৫ মিনিটে সিনেমাটির প্রিমিয়ার হবে। উল্লেখ্য, গত বছর ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সৈকত নাসির পরিচালিত এই সিনেমাটি। ২০১৯ সালে বাংলাদেশে অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান ও অর্থ পাচারের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে গোয়েন্দা সংস্থার এক সদস্য ‘নেওয়াজ’ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। সিনেমায় নিরব-বুবলী ছাড়াও আছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। এর গল্প লিখেছেন আবদুল্লাহ জহির এবং চিত্রনাট্য রচনা করেছেন আসাদ জামান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close