বিনোদন প্রতিবেদক

  ২৫ মে, ২০২৪

বদলে যাচ্ছেন মাহি

অনেকদিন ধরে নতুন সিনেমায় নেই আলোচিত নায়িকা মাহিয়া মাহি। জাতীয় নির্বাচনে অংশগ্রহণ থেকে শুরু করে ব্যক্তিগত নানা ঝামেলায় ব্যস্ত ছিলেন। তবে ঈদে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ ছবিতে তার উপস্থিতি ও অভিনয় চমকে দিয়েছে ভক্তদের। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে নায়িকা জানান দিচ্ছিলেন তিনি বদলে যাচ্ছেন। সেটা শারীরিকভাবে হোক বা মানসিকভাবেই হোক। তার বদলে যাওয়ার ছাপও স্পষ্ট হচ্ছিলো দিন দিন।

একসময় ‘ভালোবাসার রং’, ‘পোড়ামন’, ‘অগ্নী’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’, ‘ভালোবাসা আজকাল’ ছবিগুলো দিয়ে আলোচনায় আসলেও পর্দায় তাকে মিস করছিলেন ভক্তরা। এবার ভক্তদের জন্য নিজেকে ফিট করতে জোরে সোরে মাঠে নেমেছেন নায়িকা। জিমে যাচ্ছেন, নিজেকে নতুক মোড়কে হাজির করতে চাচ্ছেন মাহি।

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন মাহি। গত বুধবার রাতে ভিডিওতে মাহি তার ব্যক্তিগত আইডিতে পোস্ট দেওয়ার পর ২৪ ঘণ্টায় প্রায় সাড়ে পাঁচ মিলিয়ন বার দেখা হয়েছে এই ভিডিও! শেয়ার হয়েছে সাড়ে তিন হাজারের বেশি, পোস্টটিতে লাইক পড়েছে লক্ষাধিক! এ থেকে নেটিজেনরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। রীতিমতো শোরগোল ফেলে দিলেন! উষ্ণতা ছড়ানো মাহির এই না নাচের ভিডিও দেখে বোঝা যাচ্ছে তিনি আবার কামব্যাক করতে যাচ্ছেন।

চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ভিডিওটি শেয়ার হতে দেখা গেছে। মাহিয়া মাহি ভিডিওটির পোস্টে তার বন্ধুতালিকায় থাকা প্রায় প্রত্যেকেই বাহবা দিচ্ছেন! বলছেন, নায়িকা সংকটের এই সময়ে মাহির কামব্যাক অত্যন্ত ইতিবাচক। তার উচিত বুঝে শুনে গল্প, নির্মাতা ও চরিত্র প্রাধান্য দিয়ে নতুন নতুন ছবিতে কাজ করা। সবার প্রশংসায় নতুন করে কাজে ফিরতে উৎসাহ পাচ্ছেন মাহি। তিনি জানালেন, আবার জিরো থেকে ক্যারিয়ারকে ঢেলে সাজিয়ে শুরু করবেন।

গণমাধ্যমকে বলেন, ‘আমার জীবনে যা ঘটেছে সেগুলো আরো আগে ঘটে গেলে ভালো হতো। আসলে যদি কোনো শিল্পী ধাক্কা না খায় তাহলে সে প্রকৃত শিল্পী হতে পারে না, এখন এটা বুঝি। এখন থেকে আমি আর নরমাল প্রজেক্ট (সিনেমা) করবো না। এটা শুধুই কথা নাকি সত্যি হবে কিছুদিন পর থেকে আপনারা বুঝবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close